রাশিফল ০৮ই ডিসেম্বর থেকে ১৪ই ডিসেম্বর ২০১৯


মেষ রাশি: বিপরীত লিঙ্গের সঙ্গে অযথা সমস্যা সৃষ্টি, মা, বোন, বন্ধু হতে পারে। রবিবার পরিবারের সঙ্গে সম্পর্ক অনুকূলে থাকবে। সোমবার দরকারি কাজ করে নিতে পারেন। মঙ্গলে কাউকে কথা দিয়ে রক্ষা করা সম্ভব হবে না। বুধে হটাৎ সিদ্ধান্ত বদল। বৃহস্পতিবার সুসংবাদ আসতে পারে। শুক্রে ও শনিতে বেশ শান্তিতে কাটাবেন।

বৃষ রাশি: যৌথ পরিবারে সমস্যা হবে না, কর্মসূত্রে অন্যত্র থাকলে কাল্পনিক ভাবনা থেকে অসহায় বোধ হবে। রবি ও সোমবার দৈনন্দিন কাজে বাধার সম্মুখীন। মঙ্গলে দুপুরের পর সুস্থতা অনুভব করবেন। বুধে পদোন্নতির সম্ভাবনা। বৃহস্পতিবার বিতর্কিত কথা উপেক্ষা করা শ্রেয়। শুক্রে পরাভব মানলে আর্থিক ক্ষতি হবে না। শনিতে কারও দ্বারা প্রভাবিত হওয়া ঠিক নয়।

মিথুন রাশি: বিবাহের ক্ষেত্রে যৌতুক দিয়েও দাম্পত্য জীবনে অস্থিরতা আসতে পারে। রবিবার ন্যায্য পাওনা পেয়ে যাবেন। সোমবার অনুকূল প্রভাব অব্যাহত। মঙ্গলে জটিল আবর্ত সৃষ্টি হতে পারে। বুধে অশুভ প্রভাব। বৃহস্পতিবার নিজে মানিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিন। শুক্রে পরিস্থিতি উন্নতির সম্ভাবনা। শনিতে পরিস্থিতি আয়ত্তে থাকবে।

কর্কট রাশি: কিছুদিন বিশ্রাম করলে মন ও শরীরের সতেজতা ফিরে আসবে। রবিবার ও সোমবার কাজের ক্ষেত্রে সম্মানজনক প্রাপ্তি। মঙ্গলে ও বুধে সংকল্পপূরণ সহজে হয়ে যাবে।  বৃহস্পতিবার সন্ধ্যার পর অন্যের বিষয়ে আগ্রহ দেখানো ঠিক হবে না। শুক্রে ছোট কাজ করতেও বেশি সময় লাগবে। শনিতে সন্ধ্যার পর স্বস্তি।

সিংহ রাশি: বিলাসবহুল জীবনযাপনের খরচ সামলাতে পারিবারিক ক্ষেত্রে সমঝোতা করে চলতে হবে। রবিবার দুশ্চিন্তা থাকবে। সোমবার তাড়াহুড়ো করলে সমস্যা বৃদ্ধি। মঙ্গলে কর্মীদের গতিবিধি খুঁটিয়ে দেখুন। বুধে শাসন করে সন্তানকে আয়ত্তে আনবেন। বৃহস্পতিবার ও শুক্রে আটকে আছে এমন ব্যাপার অগ্রগতির সম্ভাবনা। শনিতে সন্ধ্যার পূর্বে কাজ শেষ করুন।

কন্যা রাশি: ঝোঁকের বসে দামি জিনিষপত্র, বাড়ি, গাড়ি কেনা ঠিক হবে না। রবিবার বিরুদ্ধে পরিবেশ। সোমবার সাবধানে এগোতে হবে। মঙ্গলে দুশ্চিন্তা বৃদ্ধি। বুধে মাতৃস্থানীয়ের কোথায় অসন্তোষ। বৃহস্পতিবার সন্ধ্যায় পর প্রত্যাশিত যোগাযোগ। শুক্রে পদস্থ ব্যক্তির মাধ্যমে সুযোগ পেয়ে যাবেন। শনিতে ঘরে বাইরে অনুকূল পরিবেশ।

তুলা রাশি: সামাজিক ক্ষেত্রে অথবা কর্মস্থলে সমস্ত রকম সুযোগ সুবিধা ভোগ। রবিবার স্বাচ্ছন্দ্যের ভেতরে কাটাবেন। সোমবার দরকারি আলোচনার সুপারিশ থাকবে। মঙ্গলে বেলায় প্রতিপক্ষ সক্রিয়। বুধে বন্ধুর কথা শুনে লাভ হবে না। বৃহস্পতিবার অজানা কারণে সময় নষ্ট। শুক্রে কোনো মতে দিনটি কাটিয়ে নিন। শনিতে ঝামেলা থেকে অব্যাহতি।

বৃশ্চিক রাশি: বড় পরিকল্পনার ব্যাখ্যা দ্রুত অল্পকথায় কতৃপক্ষকে বলবেন যা গৌরপবজনক স্বীকৃতি পাবে। রবিবার অনুকূল পরিবেশ। সোমবার পরিকল্পনা দ্বারা প্রাপ্য আদায়। মঙ্গলে স্থিতিশীল পরিবেশ, সহকর্মী সাহায্য করবে। বুধে অংশীদারি কাজে বাধা। বৃহস্পতিবার বিকেলে পর অশুভ যোগ। শুক্রে অর্থনষ্ট। শনিতে গতানুগতিক পরিবেশ।

ধনু রাশি: অতিথি আপ্প্যায়নের কর্মে সংযত ব্যবহার এর চেষ্টা করুন। রোববার ঝকমারি থাকবে, কর্মে মনোযোগ বাড়াতে হবে। সোমবার পরিবারের কিছু বাধা। মঙ্গলে শত্রুপক্ষ এটে উঠবে বা। বুধে অতি হিসেবি মনোভাব নিন্দার কারণ হতে পারে। বৃহস্পতিবার কাজের অগ্রগতি ভালোই হবে। শুক্রে দায়িত্ব পালন করে যথাযোগ্য সম্মান পাবেন। শনিতে ব্যবহার দ্বারা পরিবেশ সহজ রাখবেন।

মকর রাশি: বেশি অর্থ ব্যয় করে কোথাও ভর্তি হওয়া ঠিক হবে না। রোববার গৃহগত ঝামেলায় জেরবার হবেন। সোমবার মনের বিরক্তি কর্মে প্রকাশ। মঙ্গলে জটিলতা বৃদ্ধি। বুধে কাউকে দোষারোপ করে সমাধান হবে না। বৃহস্পতিবার বিকেলে পর স্বস্তি। শুক্রে ব্যক্তিগত জীবনে হাসিখুশি পরিবেশ। শনিতে গুপ্ত ইচ্ছাপূরণ।

কুম্ভ রাশি: ২৭ বছর বয়স হলে অবৈধ সম্পর্কে জড়ানোর সম্ভাবনা। রোববার ও সোমবার বয়সে ছোট কারোর উপস্থিতিতে মনে শান্তি। মঙ্গলে পরিবেশ জটিল। বুধে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। বৃহস্পতিবার মনে অস্থিরতা। শুক্রে বিদ্যার্থীদের পক্ষে শুভ নয়। শনিতে খরচ আয়ত্তের মধ্যে থাকবে।

মীন রাশি: বিশ্বাসযোগ্যতা যাতে না হারায় সেদিকে বিশেষ নজর দিন। রোববার ও সোমবার ধৈর্য ধরুন, মনকে দুর্বল হতে দেবেন না। মঙ্গলে যে যোগাযোগ হবে তাতেই অল্পতে সন্তুষ্ট হন। বুধে প্রাপ্তি কম। বৃহস্পতিবার কাউকে সাহায্য করতে বাড়তি পরিশ্রম। শুক্রে নানা ঘাত প্রতিঘাতের মধ্যে কাটবে। শনিতে অশুভ প্রভাব প্রকট।
রাশিফল ০৮ই ডিসেম্বর থেকে ১৪ই ডিসেম্বর ২০১৯ রাশিফল ০৮ই ডিসেম্বর থেকে ১৪ই ডিসেম্বর ২০১৯ Reviewed by WisdomApps on December 08, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.