এই সপ্তাহ কেমন যাবে 15ই ডিসেম্বর থেকে 21সে ডিসেম্বর



মেষ রাশি: কাউকে আমন্ত্রণ জানাতে হলে যেরকম পরিবেশ দরকার তা পাবেন না। রবিবার তত শুভ নয়। সোমবার একইভাবে কাটবে। মঙ্গলে গুছিয়ে চললে সময়ের মধ্যে কাজ করে নেবেন। বুধবার বিতর্কিত ক্ষেত্র উপেক্ষা করুন। বৃহস্পতিবার উপস্থিত বুদ্ধির দ্বারা শত্রুকে আয়ত্তে রাখবেন। শুক্রে প্রত্যক্ষ কোনো বাধা নেই। শনিতে ঘরে বাইরে শুভ যোগাযোগ।

বৃষ রাশি: কর্মযোগ শুভ, কি পদ্ধতিতে এগোবেন সে বিষয়ে আগেভাগে কাউকে জানাবেন না। রবিবার বন্ধুর সহায়তা পাবেন। সোমবার শরীর নিয়ে দুশ্চিন্তা। মঙ্গলে পুরোনো চিন্তা মনকে দুর্বল করে দিতে পারে। বুধে পারিবারিক কারণে জটিলতা। বৃহস্পতিবার সমস্যা বৃদ্ধি। শুক্রে বিদ্যার্থীদের পক্ষে নিজের কথা নিয়ে অন্যকে বলা ঠিক হবে না। শনিতে বেলায় অনুকূল পরিবর্তন।

মিথুন রাশি: আত্মীয়স্বজনের মধ্যে থেকেই কাউকে নিতে হবে, পরে কাজ শিখিয়ে নেবেন। রবিবার পারিবারিক দিক থেকে সুসংবাদের সম্ভাবনা। সোমবার অনুকূল থাকায় অগ্রগতি। মঙ্গলে উটকো কারণে খরচ বৃদ্ধি। বুধে সহদরস্থানীয়ের খবর পেয়ে যাবেন। বৃহস্পতিবার কর্ম নিয়ে দুশ্চিন্তা। শুক্রে প্রচেষ্টার ফল পাবেন। শনিতে ব্যাক্তিগত করতালের ওপর প্রাপ্তি নির্ভর করছে।

কর্কট রাশি: প্রতিদ্বন্দ্বীতায় গিয়ে লাভ হবে না, পারিবারিক ক্ষেত্রে শান্তি পাবেন। রোববার সুখবরের সম্ভাবনা। সোমবার প্রয়োজনীয় কাজে সাফল্য। মঙ্গলে সংশয় রয়েছে। বুধে নিজের কাজে কোনো ত্রুটি রাখবেন না। বৃহস্পতিবার পরিবেশগত ঝামেলা কমতে থাকবে। শুক্রে স্নেহভাজন দ্বারা উপকৃত হবেন। শনিতে ভুল বোঝাবুঝি, বিচ্ছেদ ঘটবে না।

সিংহ রাশি: অন্যমনস্কতা থেকে নিজেই নিজের সমস্যায় জড়িয়ে পড়বেন। রবি ও সোমবার তত শুভ নয়। মঙ্গলে মৌখিক ভদ্রতা বজায় রেখে শত্রুকে এড়িয়ে যান। বুধে মোটামুটি কাটবে। বৃহস্পতিবার অজানা কারণে মানসিক চঞ্চলতা বাড়বে। শুক্রে সুযোগকে ব্যবহারের জন্য মন প্রস্তুত রাখুন। শনিতে বেলায় শুভ যোগাযোগ আশা করতে পারেন।

কন্যা রাশি: ভ্রমণের পরিকল্পনা নিয়ে লাভ নেই, কর্মে বিশেষ খ্যাতি বৃদ্ধি। রবিবার অর্থ, পরিবার ও কর্মযোগ বিশেষ শুভ। সোমবার অনুকূল প্রভাব অব্যাহত। মঙ্গলে শরীর নিয়ে স্বস্তি পাবেন না। বুধে একইরকম ভাবে দিনটি কাটবে। বৃহস্পতিবার অগ্রজসম কারোর সান্নিধ্যে সাফল্য। শুক্রে সুযোগকে ব্যবহারের জন্য মন প্রস্তুত রাখুন। শনিতে কথা কম বলা ভালো।

তুলা রাশি: পরিবারের সঙ্গে আলোচনা করে শান্তি পাবেন। রোববার কর্মস্থলে শুভ যোগ। সোমবার নীতিগত ভাবে নিজের ব্যাপারে এগিয়ে যাবেন। মঙ্গলে অর্থযোগ শুভ। বুধে অগ্রজসম কারোর সঙ্গে আলোচনায় সাফল্য লাভ। বৃহস্পতিবার খাওয়ার ব্যাপারে সচেতন থাকুন। শুক্রে পিতার সঙ্গে মতবিরোধ। শনিতে উত্তেজনাকে আয়ত্তে এনে ফেলবেন।

বৃশ্চিক রাশি: খরচের চাপ থাকায় উপার্জন বুঝতে পারবেন না। রবিবার নানা অনুভূতির সমস্যা ঘটবে। সোমবার ভাগ্যবলে অশুভ প্রভাব উতরে যাবেন। মঙ্গলে আত্মবিশ্বাসের সাথে সাফল্য অর্জন। বুধে সুযোগ্য পরিবেশ। বৃহস্পতিবার অর্থকরী ক্ষেত্রে সামান্য প্রাপ্তি। শুক্রে প্রয়োজনীয় কাজ শেষ করুন। শনিতে শরীরের অলসতা বৃদ্ধি।

ধনু রাশি: কর্মে বাধা নেই, মনের দিক থেকে ক্ষুন্নতা অনুভব করবেন। রবিবার যে বিরোধিতা করবে তাকে কিছু বলতে পারবেন না। সোমবার শুভ প্রভাব নিতে হলে জেড ছাড়তে হবে। মঙ্গলে অগ্রগতি ব্যাহত। বুধে অপ্রিয় কথা ব্যবহার করলে সাহায্য পাবেন না। বৃহস্পতিবার স্থিতাবস্থা। শুক্রে গৃহগত ক্ষেত্রে পিতার সমর্থন থাকবে। শনিতে লেনদেনের হিসেব রাখুন।

মকর রাশি: সন্তানের জন্য গর্ববোধ করবেন। রোববার আপনার তৎপরতায় পরিবেশ অনুকূল থাকবে। সোমবার চোখের ব্যাপারে নজর দেওয়া দরকার। মঙ্গলে সহকর্মীর সঙ্গে গোলমাল। বুধে প্রতিকূল প্রভাব অব্যাহত। বৃহস্পতিবার চিন্তা বাড়তে পারে। শুক্রে অপছন্দের পরিবেশকে মানিয়ে চলতে হবে। শনিতে ধীরে ধীরে মনের প্রসন্নতা ফিরে পাবেন।

কুম্ভ রাশি: নানা ঝকমারি থাকবে, অর্থ আসবে ও সম্মান বৃদ্ধি। রবিবার কারোর স্বরূপ অতিরিক্ত মানসিক ক্ষমতার দ্বারা চিনতে পারবেন। সোমবার পুরোনো ঝামেলার জন্য সাবধানে চলতে হবে। মঙ্গলে দরকারি কাজ অনায়াসে হয়ে যেতে পারে। বুধে স্বপক্ষে পরিবেশ। বৃহস্পতিবার অশুভ পরিবর্তন। শুক্রে বিরুদ্ধে পরিবেশ থেকে বাধা। শনিতে গতানুগতিক ভাবে দিনটি কাটবে।

মীন রাশি: পৰার্থে আত্মত্যাগের জন্য প্রস্তুত থাকুন, অসাবধান হলেই সঞ্চয় নষ্ট। রোববার সন্তানের ব্যাপারে অধীর হয়ে উঠবেন। সোমবার পদস্থ ব্যক্তির সঙ্গে নমনীয় ব্যবহার করুন। মঙ্গলে আশাব্যঞ্জক খবরে আনন্দ পাবেন। বুধে শুভ প্রভাব অব্যাহত। বৃহস্পতিবার আত্মীয় কাউকে নিয়ে ব্যস্ততা। শুক্রে অগ্রগতি ব্যাহত থাকবে। শনিতে তেমন অসুবিধায় পড়বেন না।
এই সপ্তাহ কেমন যাবে 15ই ডিসেম্বর থেকে 21সে ডিসেম্বর এই সপ্তাহ কেমন যাবে 15ই ডিসেম্বর থেকে 21সে ডিসেম্বর Reviewed by WisdomApps on December 16, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.