একাকীত্ব , নিঃসঙ্গতা ও ভালোবাসায় ধোঁকার নতুন যুগের বাণী


একাকীত্ব , নিঃসঙ্গতা ও ভালোবাসা  নিয়ে কিছু বাণী - মুখ্যত ছেলেদের জন্য 




💕আমি যে একাকীত্ব সহ্য করছি ,  জানি তুমিও কোথাও ঠিক আমার মতোই একা বসে আছো । একদিন আমাদের দেখা হবেই । সেদিন চিনে নিতে পারবে তো ? 

💗একা মানেই কি তার কেউ নেই ? তুমি হয়ত ভাবছো আমি একা, কিন্তু আমার সাথে আমার একাকীত্ব আছে , সে আমায় ছেড়ে জাবেনা কোনোদিন । 

💔ধোঁকা দিয়ে চলে গেছো , একবারও ভাবোনি আমার কথা । তাহলে কেন আমি পাগলের মত তোমার কথা ভেবে চলেছি ? কেন আমি তোমায় ভালোবেসে চলেছি ? কেন বলতে পারো ?

❤❤আমি চাকরী পাইনি । আমার সাথে বিয়ে করলে হয়ত শপিং করতে পারতে না , সোনার গয়না , দামি মোবাইল পেতে না  । এখন তো তুমি চাকরিজীবীর গৃহিণী ।  আমায় যেভাবে জড়িয়ে ধরতে তাকে কি সেভাবে জড়িয়ে ধরতে পারো ?  

👉👉👉ভাবি গালি দেবো তোমায় । হাজার হাজার গালী। অশ্লীল যত আছে , সব । বাপ মা ভাই বোন - সব নিয়ে গালি দেবো । কিকরে  এত পাষাণ হতে পেরেছিলে সেদিন ? জানি এত নিষ্ঠুর হতে একটুও বাধেনি তোমার । কিন্তু আমার বাধে । গালী দিতে পারিনা তোমায় । তুমি এখন অন্য কারোর চোখের মণি , তার সন্মান রাখি । মনে রেখো , সেও পুরুষ । 

💀💀💀আমার একাকীত্বের জ্বালা বোঝার ক্ষমতা তোমার নেই । তুমি কৃপণ । সঙ্কীর্ণতা ভরা তোমার হৃদয় । এখন ভাবি, যেদিন তুমি পাশের পাড়ার কুকুরটাকে লাথি মারতে বলেছিলে সেদিন কেন বুঝিনি - অবলা জীবকে যে মেয়ে মারতে বলতে পারে সে কত নিষ্ঠুর !!!! 


👹👹আচ্ছা তোমার জিভে ঘা হয়নি কেন? মা যে বলে মিথ্যা বললে জিভ পচে যায় । ভুলে গেছো তুমি ? নাকি তোমার জিভ আগে থেকেই পচে ছিল ? 


👯সত্যি বলতো , তোমার কাছে ভালোবাসা কি শুধুই একটা টাইমপাস ? শুধু ছুই ছুই খেলা । ঘুরে বেড়ানো , ফুচকা খাওয়া , তোমার ইচ্ছা অনুযায়ী মেপে মেপে তোমায় ছোয়া , ব্যাস ? আর কিচ্ছু নয় ? 


👶এই পৃথিবীতে কেউ একা থাকতে চায় না কিন্তু সবাই একা আসে আর একা যায় । আমিও একদিন চলে যাবো । ভেবো না তুমি চিরকাল থেকে যাবে । 


🙏তোমার ফেসবুক স্ট্যাটাস দেখালাম । তুমি নাকি এখন সিঙ্গেল । আচ্ছা মানুষ একবার মারা গিয়ে এত তাড়াতাড়ি আবার জন্ম নিতে পারে ? 

👀আমি চমকে যাই !!!! তুমি আমার হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিন শট নিয়ে রেখেছো ? সেই পুরোনো মেসেজ গুলো , সেই রেগে যাওয়া কথা গুলো , সব প্রমান গুছিয়ে রেখেছিলে ? তাহলে সত্যি বলতো , কবে থেকে আমায় সত্যি ভালোবেসেছিলে ? 

💋হ্যাঁ আমি ছুতে চেয়েছিলাম তোমায় । এখন তুমি পাপ বলছো ? দোষ দিচ্ছ আমায় ? কই সেদিন তো বলেছিলে - সারাজীবন এভাবেই ভালোবাসবে আমায় । তাহলে কি আমাদের ভালোবাসা পুরোটাই পাপ ? তাহলে শুধু আমি পাপী কেন , বলতে পারো ? 

🐦যাও , উড়তে দিলাম । যতদূর পারো ওড়ো । দেশ বিদেশ সব ঘুরে আসো । ইঞ্জিনিয়ার স্বামী তোমার । সারা বিশ্ব ঘোরাবে । দেখো একবারও যেন আমার কথা মনে না পড়ে । জানোই তো ,  আমার দৌড় ভিক্টোরিয়া । আমায় ভালোবাসা তোমার মানায় না । ভালো থেকো ।  


একাকীত্ব , নিঃসঙ্গতা ও ভালোবাসায় ধোঁকার নতুন যুগের বাণী একাকীত্ব , নিঃসঙ্গতা ও ভালোবাসায় ধোঁকার নতুন যুগের বাণী Reviewed by WisdomApps on December 06, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.