সাপ্তাহিক রাশিফল ১১ থেকে ১৭ই আগস্ট ২০১৯


মেষ রাশি: ইচ্ছার বিরুদ্ধে চুক্তি করে বুঝবেন লাভই হয়েছে। রোববার কাজে বিলম্ব। সোমবার ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে বিরক্ত। মঙ্গলে বেলায় শুভ যোগ। বুধে গতানুগতিক দিন যাপন। বৃহস্পতিবার গুছিয়ে চলতে পারবেন। শুক্রে খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সুযোগ। শনিতে মন রুষ্ট।

বৃষ রাশি: ভুলে যাওয়া ঘটনার জন্য প্রকাশ্যে সমঝোতা করা লাগবে। রোববার বিরুদ্ধে পরিবেশ, মনঃকষ্ট। সোমবার শত্রুপক্ষ সক্রিয়। মঙ্গলে সমস্যা বাড়তে পারে। বুধে কাজে ভুল। বৃহস্পতিবার রাতে স্বস্তি। শুক্রে শারীরিক কষ্ট। শনিতে বন্ধুর সাহায্য পাবেন।

মিথুন রাশি: কর্মে তেমন সুবিধা করে উঠতে পারবেন না। রোববার লিখিত সমঝোতা হবে। সোমবার প্রতিপক্ষ দেখে বিরূপ ভাব প্রকাশ করবেন না। মঙ্গলবার বেলায় মুশকিলে পড়বেন। বুধে প্রতিকূলতার সম্মুখীন। বৃহস্পতিবার ধৈর্য চ্যুতি। শুক্রে শারীরিক কষ্ট। শনিতে বন্ধুর সাহায্য পাবেন।

কর্কট রাশি: রাজনৈতিক ব্যক্তিত্ব হলে সময়টা সংগ্রামবহুল। রোববার মোটামুটি শুভ। সোমবার দক্ষতাকে সঠিক কাজে ব্যবহার করুন। মঙ্গলবার উপযুক্ত ব্যক্তিকে পেয়ে যাবেন। বুধে প্রয়োজনীয় কাজ শেষ করুন।  বৃহস্পতিবার কষ্ট পাবেন। শুক্রে মনস্থির করা কঠিন। শনিতে বিনিয়োগে অর্থনষ্ট।

সিংহ রাশি: পরিশ্রমের ফল আশানুরূপ হচ্ছে না। রোববার অপেক্ষায় কাটাতে হবে। সোমবার সন্তানের আবদার মানলে ভুল করবেন। মঙ্গলে বেলায় কারোর সঙ্গে আলোচনা করে দেখতে পারেন। বুধে  পরিবেশ অনুকূল। বৃহস্পতিবার কারোর দ্বারা সুখবর পাবেন। শুক্রে সুযোগ কাজে লাগান। শনিতে কাউকে জোর করা উচিত হবে না।

কন্যা রাশি: দুঃস্থদের জন্য খাবারের দায়িত্ত্ব নিতে পারেন। রোববার মোটামুটি দিনযাপন। সোমবার পরিবারের জন্য কিছু করতে চাইলেও পারবেন না। মঙ্গল ও বুধবার আপনার কথা কেউ শুনতে চাইবে না। বৃহস্পতিবার মানসিক দ্বন্দ্ব। শুক্রে ভালো ভাবে কাটবে না। শনিতে শরীর নিয়ে সমস্যা।

তুলা রাশি: সন্তানের ব্যবহারে অখুশি হবেন। রবিবার অনুরোধ রক্ষা করতে যাবেন। সোমবার যোগ্যতা অনুযায়ী যোগাযোগ। মঙ্গলে কারোর সঙ্গে মনোমালিন্য। বুধে অকারণ ব্যয় ও ভীতি। বৃহস্পতিবার সন্ধ্যার পর সমস্যা বাড়বে। শুক্রে অর্থ পেয়ে যাবেন। শনিতে দুশ্চিন্তা বাড়বে।

বৃশ্চিক রাশি: পিতার সঙ্গে মতপার্থক্য। রবিবার বকেয়া আদায়ে বিলম্ব। সোমবার কর্মস্থলে কেউ আমল দেবে না। মঙ্গলে সমস্যা কমবে। বুধে কেউ সুবুদ্ধি দিলে গ্রহণ করুন। বৃহস্পতিবার সন্ধ্যার পর ঝামেলায় যাবেন না। শুক্রে অশুভ প্রভাব। শনিতে অবস্থার কোনো বদল হবে না।

ধনু রাশি: বিবাহ সংক্রান্ত কোথায় কোনো অনুরোধ ফেলতে পারবেন না। রোববার সপক্ষে পরিবেশ। সোমবার দরকারি কাজ শেষ করুন। মঙ্গলে আপনার কথা অনেকেই বুঝবে না। বুধে শারীরিক অস্থিরতা। বৃহস্পতিবার তোয়াজ করে কাজ করিয়ে নেবেন। শুক্রে বাইরের ঝামেলা কমতে থাকবে। শনিতে অনুকূল যোগাযোগ।

মকর রাশি: কাউকে বিশ্বাস করে দায়িত্ব দেবেন না। রোববার অগ্রগতি ব্যাহত। সোমবার অর্থনষ্ট। মঙ্গলে সুখবর পেতে পারেন। বুধে বাইরের কাজ সেরে ফেলুন। বৃহস্পতিবার লেনদেনে সতর্ক থাকুন। শুক্রে পারিবারিক কারণে সমঝোতা হবে না। শনিতে যা বলবেন উল্টো ফল হবে।

কুম্ভ রাশি: অন্য ক্ষেত্র থেকে আয় তেমন হবে না। সোমবার বেশি খরচ। মঙ্গলে সহ্যশক্তি বাড়িয়ে মানিয়ে চলবেন। বুধে ব্যয় বৃদ্ধি। বৃহস্পতিবার বাধা। শুক্রে পারিবারিক অনুষ্ঠানে জড়িত থাকবেন। শনিতে সম্মানজনক পরিবেশ।

মীন রাশি: পুরোনো শক্তির মুখোমুখি হলেও ক্ষতি নেই। রবিবার বেশ ভালোই কাটাবেন। সোমবার দ্রুত সিদ্ধান্ত নিন। মঙ্গলে পরিবেশ অনুকূল। বুধে উদার মনোভাব। বৃহস্পতিবার শরীর নিয়ে কষ্ট। শুক্রে প্রতিকূল প্রভাব। শনিতে বাজে কথা বলে সম্পর্ক নষ্ট করবেন না।
সাপ্তাহিক রাশিফল ১১ থেকে ১৭ই আগস্ট ২০১৯ সাপ্তাহিক রাশিফল ১১ থেকে ১৭ই আগস্ট ২০১৯ Reviewed by WisdomApps on August 12, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.